You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ী সীমান্তে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ী সীমান্তে ফেন্সিডিলসহ গ্রেপ্তার হয়েছে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদারের ছোটভাই মাহবুবুর রহমান তালুকদার ভুট্টো (৪০) ও তার ২ সহযোগী। বুধবার রাতে নালিতাবাড়ী সীমান্তের মায়াঘাসি এলাকা থেকে আমদানি নিষিদ্ধ ২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ভুট্টো বকশীগঞ্জ মধ্যবাজারের মৃত মফিজুল হক তালুকদারের ছেলে। অপর ২ জন হচ্ছে বকশীগঞ্জের বাট্টাজোড় এলাকার মফিজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম বাচ্চু (৩২) ও নালিতাবাড়ীর সাবেক উপজেলা চেয়ারম্যান বেলায়েত হোসেন খসরুর ছেলে ও স্থানীয় নয়াবিল এলাকার নাকিবুল হাসান সরস (৩৫)। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই ঘটনায় বুধবার রাতেই নালিতাবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রুজু হয়েছে। এক উপজেলা চেয়ারম্যানের ভাই ও আরেক সাবেক উপজেলা চেয়ারম্যানের ছেলেসহ ৩ জন ফেন্সিডিল নিয়ে গ্রেপ্তারের ঘটনায় ব্যাপক গুঞ্জন চলছে।

জানা যায়, বুধবার রাত ৮ টার দিকে ময়মনসিংহের হালুয়াঘাটের সীমান্তপথে মোটরসাইকেলযোগে ভুট্টো, বাচ্চু ও সরস নালিতাবাড়ীতে পৌঁছার সময় গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে স্থানীয় মায়াঘাসি এলাকায় তাদেরকে ২ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেলটিসহ গ্রেপ্তার করে নালিতাবাড়ী থানার এসআই নজরুল ইসলাম ও এসআই আব্দুস সবুরসহ একদল পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের নালিতাবাড়ী থানায় নিয়ে গেলে সরস স্থানীয় প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ায় তাকে ছাড়াতে শুরু হয় ব্যাপক তদবির। এক পর্যায়ে ঝামেলা এড়াতে পুলিশ রাতেই তাকে সদর থানায় পাঠায়। অভিযোগ রয়েছে, ভুট্টো ও সরসসহ বেশ কিছু প্রভাবশালী পরিবারের সদস্য বকশীগঞ্জ-নালিতাবাড়ী সীমান্তে মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে আসছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, গ্রেপ্তারকৃত ভুট্টো একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এছাড়া তার বিরুদ্ধে মাদক ব্যবসাসহ এলাকায় নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

শেরপুর টাইমস/ বা.স

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!