নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোফাজ্জল, সম্পাদক খোকন

শেরপুরের নালিতাবাড়ীর মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মোফাজ্জল হোসেনসহ তার প্যানেল থেকে সংখ্যাগরিষ্ঠ পদের প্রার্থী নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে তার বিপরীতে প্যানেল বিহীন প্রার্থী টানা তিন বারের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন চতূর্থ বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৭ জানুয়ারী) উপজেলার তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ ও গণণা শেষে সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আরিফুর রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দের উপস্থিতিতে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা প্রণব ভট্টাচার্য।

এ নির্বাচনে সভাপতি পদে আলহাজ্ব মোফাজ্জল হোসেন ২২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদের অপরপ্রার্থী সাবেক সভাপতি ও বাঘবেড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরুজ্জামান পেয়েছেন ১৩৮ ভোট। আর সাধারণ সম্পাদক পদে প্রতিষ্ঠালগ্ন থেকে তিন বারের টানা সাধারণ সম্পাদক ও তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তৌহিদুল ইসলাম খোকন ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপরপ্রার্থী তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোফাজ্জল-জাহিদ পরিষদের জাহিদুল ইসলাম। তিনি পেয়েছেন ১৮০ ভোট। মাত্র ১ ভোটের ব্যবধানে তৌহিদুল ইসলাম খোকন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

এছাড়াও মোফাজ্জল জাহিদ পরিষদ থেকে সহ-সভাপতি পদে আমিরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আব্দুল মোতালেব, সদস্য পদে আব্দুল খালেক, আব্দুল মালেক, মুহাম্মদ মাহফুজুল ইসলাম, আব্দুল হান্নান, মাসুদ রানা, ইকবাল হোসেন রুবেল, মোস্তফা কামাল ও প্যানেল বিহীন প্রার্থী আবুল কালাম আজাদ নির্বাচিত হয়েছেন। এতে সকাল দশটা বিকেল চারটা পর্যন্ত ৩৭৫ জন ভোটারের মধ্যে ৩৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।