You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ী প্রেসক্লাবে সাংবাদিক বজলুর রহমান স্বরণে দোওয়া ও আলোচনা সভা

শেরপুরের নালিতাবাড়ী প্রেসক্লাবে শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করা হলো দৈনিক সংবাদ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত বজলুর রহমানকে।
মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধা ৭ টায় প্রয়াত বজলুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রেসক্লাব নালিতাবাড়ী উত্তরবাজারস্থ শহীদ মুক্তিযুদ্ধা চত্তর কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রেসক্লাব নালিতাবাড়ী ”র সহসভাপতি লাল মোহাম্মদ শাহজাহান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)তরফদার সোহেল রহমান, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কও সিদ্দিক,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান,উপজেলা আওয়ামীরীগের সভাপতি মুক্তিযুদ্ধা জিয়াউল হোসেন,সাধারণ সম্পাদক ফজলুল হক,ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি নাজিম উদ্দিন,জেলা পরিষদ সদস্য বিল্লাল হোসেন চৌধুরী,প্রেসক্লাবের সভাপতি এমএ হাকাম হীরা, সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সরকার,সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর,শিক্খ নেতা বাবু যোগেন চন্দ্র রায়, বাংলানিউজের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম তালুকদার প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা প্রয়াত সাংবাদিক বজলুর রহমানের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। বক্তাগণ বলেন, সাংবাদিক বজলুর রহমান ছিলেন একজন সৎ, নির্ভিক ও অসম্প্রদায়িক চেতনার একজন সাংবাদিক। তিনি দেশের যে কোন ক্রান্তিলগ্নে দেশের পক্ষে কাজ করে গেছেন। সম্পৃক্ত হয়েছেন প্রতিটি আন্দোলনে।

বজলুর রহমান ২০০৮ সালের ২৬ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী তার সহধর্মিনী।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মন্জুরু আহসান,

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!