নালিতাবাড়ী থেকে মাদকাসক্ত যুবকের মরদেহ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ঢাকা-নালিতাবাড়ী মহাসড়কের পাশ থেকে জাহাঙ্গীর আলম নামে এক মাদকাসক্ত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ (৮ জুন) শুক্রবার সকালে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে থানা পুলিশ এ মরদেহ উদ্ধার করে। নিহত যুবক নালিতাবাড়ী পৌর শহরের মৃত আহসান কারিগরের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ঢাকা-নালিতাবাড়ী মহাসড়কের কাপাশিয়া এলাকায় জামে মসজিদ সংলগ্ন স্থানে মাদকাসক্ত ওই যুবক চেল্লাচিল্লি করছিল। ভোরে ফজরের নামায পড়তে গেলে স্থানীয় মুসল্লীরা ওই যুবককে পাশের ধানক্ষেতে পড়ে কাতরাতে দেখেন এবং তারা ধানক্ষেত থেকে উদ্ধার করে রাস্তার পাশে রেখে চলে যান। পরে সকালে রাস্তার পাশেই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। স্থানীয়রা জানিয়েছেন, ওই যুবক মাদকাসক্ত ছিল।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধারের জন্য পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে তার বিষয়ে থানায় কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখতে হবে বলে জানিয়েছে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের