You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ী থেকে গাজীপুরের ভোগড়ার অপহৃত শিশু উদ্ধার

গাজীপুর জেলার জয়দেবপুর থানার ভোগড়া এলাকা থেকে অপহৃত প্রথম শ্রেণি পড়ুয়া এক শিশুকে একদিন পর শেরপুরে নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ নাকশী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। ২৯ জানুয়ারি সোমবার বিকেলে ওই গ্রামের সিদ্দিক মিয়ার বাড়ী নালিতাবাড়ী থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করলেও অপহরণকারীকে ধরতে পারেনি। উদ্ধারকৃত শিশু নিয়াজ মোর্শেদ (৬) নাটোর জেলার লালপুর উপজেলার চকনাজিরপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে। নাসির উদ্দিন গাজীপুর জেলার জয়দেবপুর থানার ভোগড়া এলাকায় একটি গার্মেন্টে শ্রমিক হিসেবে কাজ করেন। তিনি ভোগড়াতেই পরিবার-পরিজন নিয়ে বসবাস করেন।

নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) মো. সারোয়ার হোসেন অপহৃত শিশু উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, দক্ষিণ নাকশী গ্রামের শামসুল হকের ছেলে গার্মেন্টকর্মী সিদ্দিক মিয়ার (৩৫) বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। শিশুটিকে গাজীপুরের ভোগড়া থেকে রবিবার অপহরণ করে সিদ্দিকের বাড়ীতে এনে লুকিয়ে রাখা হয়েছিলো। জয়দেবপুর থানার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হলেও অপহরণকারী সিদ্দিক পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি।

তিনি আরো জানান, শিশুটি জয়দেবপুরে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের প্রথম শ্রেণির ছাত্র। গাজীপুর থানায় এ ব্যাপারে একটি অপহরণ মামলা রেকর্ড করা হয়েছে। আমরা জয়দেবপুর থানা ও শিশুটির পরিবারের সাথে যোগাযোগ করেছি। তারা এলে শিশুটিকে তাদের কাছে হস্তান্তর করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!