নালিতাবাড়ী উপজেলা পরিষদের দায়িত্ব হস্তান্তর

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের নব-নির্বাচিতদের হাতে দায়িত্ব হস্তান্তর ও নবাগতরা দায়িত্ব গ্রহণের মধ্যদিয়ে নতুন পরিষদের যাত্রা শুরু হলো। আজ মঙ্গলবার (৭ মে) বেলা এগারোটায় উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এ হস্তান্তর ও গ্রহণের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শুরুতে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান ও জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক একেএম মুখলেছুর রহমান রিপন। তিনি নবাগত চেয়ারম্যানের হাতে দায়িত্ব হস্তান্তরের পর সভার সভাপতিত্ব করেন নবাগত চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু।

এছাড়াও নবাগত ভাইস চেয়ারম্যান আলহাজ্বআমিনুল ইসলাম ও নবাগত মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম দায়িত্ব গ্রহণ করেন। এসময় বিদায়ী ভাইস চেয়ারম্যান উপজেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান লিটন এবং বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছমত আরা আছমা তাদের দায়িত্ব হস্তান্তর করে নবাগতদের স্বাগত জানান।

আনুষ্ঠানিকতা পর্ব পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান। তিনি নবাগতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। দায়িত্ব হস্তান্তরকালে উপজেলা পরিষদের পক্ষ থেকে নবাগতদের শুভেচ্ছা স্মারক ও উপহার দিয়ে বরণ করেন উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন ও নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান।

এসময় উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা, ১২ ইউপি চেয়ারম্যান ও দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ছাড়াও বিভিন্ন সূধী মহলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।