নালিতাবাড়ীর মহরম বাচঁতে চান


শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্নাসীভিটা এলাকার হতদরিদ্র মহরম মিয়া (৫৫) মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ক্যান্সারের পরিস্থিতি জটিল আকার ধারন করায় তার জীবন এখন মৃত্যু সংকটাপন্ন। তার পরিবার সকলের নিকট সাহায্যের প্রার্থনা জানিয়েছেন।

পরিবার সূত্রে জানা গেছে, মহরমের স্ত্রী, ৩ ছেলে ৩ মেয়ে নিয়ে ৮ জনের সংসার। সংসারের কর্মক্ষম একজনই। তিনি পেশায় একজন পাহাড়াদার। কোন রকমে নুনে ভাতে দরিদ্রের সংসার চলে যায়। এই অবস্থায় ব্যাক্তিরটির এই মরন ব্যাধী শরীরে বাসা বাধায় তার সংসারের করুন অবস্থার সৃষ্টি হয়েছে। তার পরিবার এখন চিকিৎসা করাবে নাকি সংসারই চালাবে এই নিয়ে পরিবারটি ছন্নছাড়া হয়ে গেছে। এখন তার এই দুরারোগ্য ব্যাধির জন্য প্রচুর অর্থের প্রয়োজন। তার চিকিৎসার জন্য সমাজের সুহৃদয়বান ও ধর্নাঢ্য ব্যাক্তির নিকট তার পরিবার সাহয্যের কামনা করেছেন।

যদি কেউ দয়া করে এই দরিদ্র পাহাড়াদার মহরমকে দুরারোগ্য ব্যাধির জন্য সাহায্য করেন তাহলে তার অনুরোধে নিম্ন ফোন-০১৯৩৭৯৩২১৮৭ নাম্ববারটিতে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের