You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীর বারমারীতে ঈদ উপলক্ষে শাড়ী-লুঙ্গি বিতরন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারীতে মঙ্গলবার (১২ জুন) সকালে মরহুম আবুল বাশার কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র অসহায়-দুঃস্থদের মাঝে যাকাতের শাড়ী, লুঙ্গি ও বিভিন্ন শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে।

মরহুম আবুল বাশার কল্যাণ ট্রাস্ট্রের পরিচালক ও গোজাকুড়া দাখিল মাদ্রাসার সুপার আলহাজ্ব মাওলানা মোঃ জামাল উদ্দিনের বাড়িতে এসব বিতরনের জন্য এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মোঃ ইব্রাহিম মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বারমারী ইমাম কল্যাণ কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ জহুরুল হক, নন্নী ইসলামীয়া আলীম মাদ্রাসার প্রভাষক শেখ ফরিদ ও আলহাজ্ব মাওলানা মোঃ জমশেদ আলী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন হোসেন আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনতাজ আলী, বারমারী জামে মসজিদের ইমাম আবুল হাসেম, আব্দুর রশীদ ও মনিরুজ্জামান মনির। এতে ১৬৫ জনের মাঝে ১টি করে লুঙ্গি, ৪২৫ জনের মাঝে একটি করে শাড়ী, ৩৫ জন শিক্ষার্থীর মাঝে ১ রিম করে কাগজ ও ১ ডজন করে কলম, ১০ জন শিক্ষার্থীর মাঝে ১ সেট করে স্কুল ড্রেস এবং নগদ ৫ হাজার টাকা বিতরন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!