নালিতাবাড়ীর নয়াবিল ইউনিয়নে ওয়ার্ড সভা অনুষ্ঠিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নয়াবিল ইউনিয়ন পরিষদের আয়োজনে ও সচেতন নাগরিক কমিটি (সনাক)-টিআইবির সহযোগিতায় দাওধারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়।

১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছা: আনোয়ারা বেগম সভাপতিত্বে ওয়ার্ড সভায় বক্তব্য রাখেন সনাক সভাপতি জোবায়দা খাতুন, নয়াবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইউনুছ আলী দেওয়ান, স্বজন সদস্য মো: আনিস-উজ-জামান, টিআইবির এরিয়া ম্যানেজার এস. এম. আতিকুর রহমান সুমন, ইউপি সদস্য মো: আব্দুল করিম প্রমুখ।

সভায় নাগরিকদের পক্ষ থেকে বিভিন্ন ভাতা, রাস্তা-ঘাট-কালভার্ড-ব্রিজ নির্মাণ ও সংস্কার এবং তদসংশ্লিষ্ট বাজেট, বাজেট ব্যয়ের খাত, নলকূপ-সেনিটারি লেট্রিন স্থাপন, টিআর, কাবিখাসহ বিভিন্ন প্রকল্পের বরাদ্দের সুষ্ঠু মনিটরিং ইত্যাদি বিষয় তুলে ধরা হয়। ইউপি চেয়ারম্যান নাগরিকদের উত্থাপিত সমস্যসমূহ সমাধানের লক্ষ্যে বিভিন্ন প্রকল্প প্রণয়ন করে আগামী বাজেটে অন্তর্ভূক্ত করবেন এবং সমস্যসমূহ সমাধানে উদ্যোগী হবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের