You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীর নারীর খন্ডিত দেহ-মাথা উদ্ধার মামলায় গ্রেফতার ৩

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজ নারীর খন্ডিত দেহ ও মাথা উদ্ধারের ঘটনায় নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নালিতাবাড়ীর রাজনগর ইউনিয়নের চাঁদগাও গ্রামের আব্দুল খালেকের ছেলে মাসুদ, তার মামা মোতালেব ও তাদের পরিবারের ১০ জনকে আসামী করে নিহতের মা জেলেহা বেগম বাদী হয়ে শুক্রবার রাতে ওই হত্যা মামলাটি দায়ের করেন। পুলিশ ওই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে এজাহারভুক্ত আসামী চাঁদগাও গ্রামের মজিবর রহমানের স্ত্রী আবেদা খাতুন, নূর ইসমাইলের স্ত্রী মিনারা বেগম এবং আব্দুল মোতালেবের মেয়ে রওশন আরা। এদিকে শনিবার দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তবে লাশের খন্ডিত হাত এবং পা-এর কোন সন্ধান অদ্যাবধি মেলেনি।

উল্লেখ্য, ১৭ জানুয়ারি ঝিনাইগাতী উপজেলার বনগাঁও পূর্বপাড়া গ্রামের স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী রোকশানা বেগমকে (২২) চালকলে কাজ করার কথা বলে ডেকে আনেন পাশ^বর্তী নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের চাঁদগাও গ্রামের আব্দুল খালেকের ছেলে মাসুদ। তারপর থেকে ওই নারীর কোন সন্ধান মেলেনি। ২৫ জানুয়ারি শুক্রবার সকালে চাঁদগাওয়ের সুরতখাল সংলগ্ন মাসুদের মামা মোতালেবের সদ্য রোপিত বোরো আবাদী জমির মাটি খুড়ে জমিতে পৃথক পৃথকভাবে পুঁতে রাখা অবস্থায় রোকশানার লাশ উদ্ধার করে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!