You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীর নাকুগাঁও স্থলবন্দরে রাজস্ব বোর্ডের মতবিনিময়

বাণিজ্যবান্ধব পরিবেশ তৈরি ও রাজস্ব প্রদানে উৎসাহিত করতে শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাঁও স্থলবন্দরের আমদানী-রফতানীকারক এবং সিএন্ডএফ এজেন্টদের সাথে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ১৮ মার্চ শনিবার সকালে এক মতবিনিময় সভার আয়োজন করে।

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজস্ব বোর্ডের সদস্য ফরিদ উদ্দিন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক গাজী মোঃ আলী আকবর। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহ উদ্দিন শিকদার, চেম্বারের সভাপতি মাসুদ পারভেজ, আমদানী-রফতানীকারক সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল, স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করতে বিদেশ থেকে টাকা আনে না। বিদেশী টাকা আনতে গেলে নাকে ক্ষত দিতে হয়। আমরা স্বাধীন জাতি হিসেবে নাকে ক্ষত দিয়ে বিদেশ থেকে টাকা আনব না। তাই আপনারা রাজস্ব না দিলে সরকার উন্নয়নের যাত্রাকে অব্যাহত রাখতে পারবে না। তিনি শেরপুর জেলাকে ইকোনোমিক জোন হিসেবে গড়ে তুলতে উদ্যোগক্তাদের আহবান জানান। অনুষ্ঠানে প্রায় ২ শতাধিক ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!