নালিতাবাড়ীর দুই শিক্ষার্থী শেকৃবি ছাত্রলীগের নয়া কমিটিতে

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটিতে সহ-সম্পাদক হিসেবে তৌহিদুর রহমান তুহিন এবং দপ্তর বিষয়ক উপ-সম্পাদক হয়েছেন গোলাম রাব্বীক খান জেনিথ। এদের দুজনের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায়।

শনিবার (৮ ফেব্রুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জন এবংসাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষতির এক বিজ্ঞাপ্তিতে শেকৃবির নয়া কমিটির এ তথ্য প্রকাশ করা হয়।

সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌর শহরের আড়াইআনী বাজারের আব্দুল খালেকের ছেলে তৌহিদুর রহমান তুহিন। মেধাবী শিক্ষার্থী তুহিন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৭৪তম ব্যাচের এগ্রিকালচারের শিক্ষার্থী। তিনি হিরন্ময়ী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন।

অপরদিকে, পৌর শহরের কালিনগর এলাকার আব্দুর রউফ খানের গোলাম রাব্বীক খান জেনিথ। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৭৫তম ব্যাচের এগ্রিকালচারের শিক্ষার্থী। জেনিথ তারাগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং এডভান্স রেসিডেন্সিয়াল মডেল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন।

এ বিষয়ে শেকৃবি ছাত্রলীগের সদ্য সহ-সম্পাদক তৌহিদুর রহমান তুহিন বলেন, আমি বঙ্গবন্ধু আর্দশের সৈনিক। আমি সব সময় চাই মানুষের জন্য কিছু করার। এই পদ আমার জন্য অনুপ্রেরণা। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি  এস এম মাসুদুর রহমান মিঠু ভাই এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভাই আমার উপর আস্থা রেখেছন, তাই তাদের প্রতি কৃতজ্ঞ আমি।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।