You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীর তরুণ কন্ঠশিল্পী জয় সাহার মিক্সড এলব্যাম বাজারে এসেছে

এম. সুরুজ্জামান/ সানী ইসলাম:

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সন্তান জয় সাহার গানের মিক্সড এলব্যাম প্রকাশিত হয়েছে। বুধবার (৩০ আগস্ট) এসআইএস মিডিয়ার ব্যানারে “মিস্ করি”  নামে মিক্সড এলব্যামে জয়ের ‘আমারে কি মনে পড়ে না’ গানটি প্রকাশিত হয়।

এই গানটির সুর দিয়েছেন ও কথা লিখেছেন নালিতাবাড়ীর উদীয়মান গীতিকার হুমায়ুন কবির। এই মিস্ করি এলব্যামে হুমায়ুন কবির নিজে গান গেয়েছেন এবং তার সাথে রয়েছেন এসকে প্রভা। এ এলব্যামে চারটি গান রয়েছে। গানটি এসআইএস মিডিয়ার ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে।

নিজের প্রথম মিক্স এলব্যাম সম্পর্কে জয় সাহা বলেন, এলব্যামে আমার এটি প্রথম গান। তাই অনুভূতিটা অন্য রকম। আশা করি গানটি সবার ভালো লাগবে। আর জীবনের শেষ পর্যন্ত গানের সাথেই থাকতে চাই। কারণ গানের সাথে ছোট বেলা থেকে বেড়ে উঠা। নালিতাবাড়ী পৌর শহরের উত্তর বাজার সাহাপাড়া মহল্লার নির্মল সাহার ছেলে জয়। তিনি জানান, খালাতো ভাই মিলন সাহার মাধ্যমে ঢাকায় কার্জন রায়ের কাছে গীটার শেখার মাধ্যমে গানের ভুবনে প্রবেশ তার। এছাড়া নালিতাবাড়ী শহীদ মিনার মুক্ত মঞ্চে গান পরিবেশন করে দর্শক হৃদয়ে স্থান করে নেন তিনি। ছোট বেলা থেকেই গানের প্রতি টান ছিল তার। তাই ছোট বেলা থেকেই বিভিন্ন স্থানে স্টেজ প্রোগ্রামের মাধ্যমে তার প্রতিভা বিকশিত হতে থাকে। তবে এটি তার প্রথম মৌলিক গানের মিক্সড এলব্যাম। দর্শকের ভালবাসা নিয়ে জয় অনেক দুর এগিয়ে যেতে চান।

এসআইএস মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত ‘মিস করি’ এলব্যামের গানের লিংক: https://youtu.be/pZF5xac01NI

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!