নালিতাবাড়ীতে ‍“অপরাহ্নের সূর্য” এর পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গরীবদের সাহায্য করা মহৎ কাজ, এতে আল্লাহ খুশি হন, যে ব্যক্তি গরীবদের সাহায্য করে আল্লাহ তাকে সাহায্য করেন এই হাদীসকে বুকে ধারণ করে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন “অপরাহ্নের সূর্য” এর পক্ষ থেকে প্রায় দেড় শতাধিক দুস্থ অসহায় নারী-পুরুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। ২০ আগস্ট সোমবার বিকেলে নালিতাবাড়ী উত্তর বাজার শহীদ মিনার চত্তরে দুস্থদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অপরাহ্নেন উদ্যোগে ১৫০ জন দুস্থ নারী-পুরুষ প্রত্যেকে শপিং ব্যাগ ভর্তি করে দেওয়া এ ঈদ সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, নুডুলস, সাবান, পোলার চাল,সহ ভিবিন্ন প্রকারের পণ্য ও খাদ্য সামগ্রী।

এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি এমএ হাকাম হীরা, তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদুল হক কাজল, সাংবাদিক এম এ মান্নান, বিপ্লব দে কেটু, জাহাঙ্গীর আলম তালুকদার, তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য মোজ্জামেল হক তারা মিয়া, অপরাহেৃর সূয়ের আহবায়বক মোছাঃ দোহা বৃষ্টি, মোছাঃ দুলন, মো. সাব্বির আহম্মেদ প্রমুখ।

অপরাহেৃর সূর্যের আহবায়ক দোহা বৃষ্টি বলেন, অপরাহেৃর সূর্য মানে সূর্য ডুবু ডুব ভাব, তাই সমাজের একেবারে পিছিয়ে পড়া দুস্থ মানুষকে নিজেদের সঞ্চিত অর্থ থেকে একটু সাহায্য করতে পেরে আমরা নিজেরা আতœতৃপ্তি লাভ করছি। পাশাপাশি এই সংগঠন থেকে দুস্থদের সাহায্য অব্যহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের