You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ৩০ লাখ শহীদের স্মরণে বৃক্ষ রোপন অভিযান শুরু

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ১৮৮টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩০ লাখ শহীদেও স্মরণে বৃক্ষ রোপন অভিযান শুরু করা হয়েছে। ১৮ জুলাই বুধবার দুপুরে উপজেলার গড়কান্দা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পরিবেশ ও বন মন্ত্রানালয়ের উদ্যোগে ৩০ লাখ শহীদেও স্মরণে সারা দেশে বৃক্ষ রোপনের অভিযানের উদ্যোগ গ্রহন করা হয়েছে। তার অংশ হিসেবে উপজেলার ১২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৫৬টি মাধ্যমিক বিদ্যালয়ে সাত হাজার ৮০০টি গাছের চারা রোপন করার কাজ চলছে।বুধবার দুপুওে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান গড়কান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙণে গাছের চারা রোপন কওে কার্যক্রমের উদ্বোধন করেন।এসময় গড়কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকবুল হোসেন সহকারী শিক্ষকসহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

এ উপজেলায় ১৮৮টি শিক্ষাপ্রতিষ্ঠানে পর্যায়ক্রমে ৭ হাজার ৮০০টি গাছের চারা রোপন করা হবে বলে উপজেলা নির্বাহী অফিসার আরিফুর রহমান জানান।

(শে/টা/বা/শা)

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!