নালিতাবাড়ীতে হালুয়াঘাটের ৩৭ বস্তা ভিজিএফের চাল আটক, গ্রেফতার ১

ঈদের দিন গভীররাতে হালুয়াঘাট থেকে ৩৭ বস্তা ভিজিএফের চাল নালিতাবাড়ীতে এনে এক ব্যবসায়ীর গুদামে রাখার সময় পুলিশ চালসহ রিয়াজউদ্দিন (৩০) নামে ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে। সে হালুয়াঘাটের ডুরাইল গ্রামের শরাফ উদ্দিনের ছেলে। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামী করে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ২৮ জুন বুধবার আটক ট্রলি ড্রাইভারকে শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হালুয়াঘাট উপজেলার ডুরাইল থেকে ভিজিএফ চাল এনে নালিতাবাড়ীর উত্তর বাজারের ইন্তাজ আলী ইন্তার গুদামে রাখা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই গুদামে অভিযান পরিচালনা করে। রাত সাড়ে বারটার দিকে পুলিশ ঘটনাস্থলে এলে কালোবাজারীরা চাল ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় ট্রলি চালক রিয়াজউদ্দিনকে আটক করে পুলিশ। পরে সরকারী সিলমোহরকৃত ৩৭ বস্তা (১৪১০ কেজি) চাল জব্দ করে থানায় নিয়ে আসা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান বলেন, এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামী করে বিশেষ মতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের