You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত

শেরপুরের নালিতাবাড়ীতে তাকিয়া পারভীন (১৫) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ (২৮ নভেম্বর) সকালে পৌর শহরের চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তাকিয়া উপজেলার গোজাকুড়া গ্রামের মো. কিবরিয়ার মেয়ে। সে আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে তাকিয়া তার বাবার সাথে মোটারসাইকেল যোগে পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে আসছিলেন। এসময় পৌর শহরের চরপাড়া এলাকায় আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে যায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে ধাক্কা খেলে ঘটনাস্থলেই তাকিয়ার মৃত্যু হয়।

আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক যোগেন রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকিয়া অনেক মেধাবী শিক্ষার্থী ছিলো। তার এই অকাল মৃত্যুতে আমরা সকলেই মর্মাহত। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি আবুল খায়ের জানান নিহতের পরিবার মামলা না করায় নালিতাবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!