You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় ১জন নিহত; আহত ৮


শেরপুরের নালিতাবাড়ীতে সড়ক দূর্ঘটনায় শামীম (২৫) নামে একজন নিহত হয়েছে। ২২ ফেব্রুয়ারী বুধবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো আটজন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নব বিবাহিতা শামীম নালিতাবাড়ী থেকে তার স্ত্রী ও শ্বশুড় বাড়ীর আত্মীয়সহ ৮ জন অটোরিক্সাযোগে বারমারী এলাকার আন্ধারুপাড়া গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। এ সময় বাঘবের এলাকার আখড়াপাড়া গ্রামে পৌছুলে বিপরীত দিক থেকে আসা লাকড়ী ভর্তি ট্রলির মোখোমুখি সংঘর্ষ হয়। এতে শামীমসহ তার নববধু সম্পা, শ্বশুড় বিল্লাল হোসেন, শ্বাশুড়ী রমিছা বেগম, জেওয়াস টুম্পা, শ্যালক রুবেল হোসেন বাবু, শ্যালকের নববধু মনি ও ভাগনী রুবিনা খাতুন আহত হয়। স্থানীয় জনতা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে পাঠায়। শামীমের অবস্থা গুরুতর হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। বাকীরা নালিতাবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!