You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময় সভা

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের সাথে সচেতন নাগরিক কমিটির (সনাক) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সনাক সভাপতি জোবায়দা খাতুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার সাহা, সনাক সদস্য সাদরুল আহসান মাসুম, মো: আব্দুল ফাত্তাহ, সিনিয়র স্টাফ নার্স হিমানী দিও, এরিয়াম্যানেজার আতিকুর রহমান সুমন প্রমুখ।
মতবিনিময় সভায় স্বাস্থ্য কমপ্লক্সের বিভিন্ন উল্লেখযোগ্য সমস্যাগুলো তুলে ধরা হয়। এর অন্যতম সমস্যগুলো হলো- বহির্বিভাগে মাঝে মাঝে চিকিৎসক না থাকা, স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর প্রয়োজনীয় সকল ঔষধ না পাওয়া, নার্সদের সেবা প্রদানে অনিহা ও আচরণগত সমস্যা, অন্তবিভাগে সার্বক্ষণিক চিকিৎসক না থাকা, স্বাস্থ্য কমপ্লক্সে বর্ষায় জলাবদ্ধতা, নাগরিক সনদ তৈরী ও স্থাপন, অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত কমিটি গঠন, নারী ও পুরুষের পৃথক বসার/অপেক্ষার স্থান, বিভিন্ন সেবার মূল্য তালিকা প্রদর্শিত এবং সার্বিক সেবার মানে সেবাগ্রহীতাদের মধ্যে সন্তুষ্টির মাত্রা বৃদ্ধি, কর্মীদের দায়িত্বের তালিকা টাঙ্গানো, হাসপাতাল ব্যবস্থপনা কমিটি কার্যকর করা, হাসপাতালে নির্ধারিত মূল্যের অতিরিক্ত অর্থ গ্রহণ বন্ধ করা ইত্যাদি।

মতবিনিময় সভা শেষে সেবাগ্রহীতাদের বিভিন্ন সমস্যা সমাধান করার জন্য অভিযোগ নিস্পত্তি কমিটি গঠন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!