You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিধবাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়ন মাঠে এক ঐতিহাসিক সমাবেশের আয়োজন করে কাকরকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ।

দিবসটি উপলক্ষ্যে সোহাগপুর বিধবাপল্লীর বিধবাদের মাঝে একটি চাদরও একটি করে কম্বল বিতরণ করা হয় । এ ছাড়াও ঐ ইউনিয়নকে রাজাকার মুক্ত ঘোষণা করেন ৭১ এর পাকবাহিনীর হাতে নির্যাতিত স্বামীহারা বিধবা মহিরন বেওয়া ।

১০ জানুয়ারী বুধবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাপ হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল হোসেন মাষ্টার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তরফদার সোহেল রহমান, থানা অফিসার ইনচার্জ একে এম ফসিহুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, আওয়ামীলীগ নেতা আব্দুস সবুর, মোশারফ হোসেন, গোপাল সরকার, শহীদ উল্লাহ তালুকদার মুকুল , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসমতআরা, পৌরমেয়র আবুবকর সিদ্দিক প্রমুখ।

এ ছাড়াও নালিতাবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ছিল এক উৎসবমূখর পরিবেশ। দুপূর থেকেই উপজেলার ১২ টি ইউনিয়ন খেকে আওয়ামীলীগ নেতা-কর্মী, সমর্থক ও সোহাগপুর বিধবা পল্লীর বীরঙ্গনা ও শহীদ জায়ারা মিছিল করে সমাবেশে অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!