নালিতাবাড়ীতে স্কুলছাত্র অমি হত্যার প্রতিবাদ ও দোষীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

শেরপুরের নালিতাবাড়ী শহরের শাহীন স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী আকিব ইসলাম খান অমি হত্যার প্রতিবাদে ও দোষীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে সরকারী নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

সোমবার (১১ নভেম্বর) বেলা এগারোটায় উপজেলা পরিষদ গেইট সংলগ্ন প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। অমি হত্যার প্রতিবাদ ও দোষীদের ফাঁসির দাবীতে দ্বিতীয় দিনের মতো এ মানববন্ধন অনুষ্ঠিত হলো।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছামিউল হকের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ইসলামের ইতিহাস বিভাগের প্রধান এসএম রফিক, ইসলাম শিক্ষা বিভাগের প্রধান আছমত আলী, শিক্ষার্থী এমদাদুল হক মিলন, মোঃ সুজন মিয়া, মোঃ হৃদয় হক প্রমুখ।

উল্লেখ্য, গত শনিবার (২ নভেম্বর) বিকেলে ওই কলেজ মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় শহরের পূর্ব কালিনগর মহল্লার আব্দুর রউফ খানের ছেলে অমি। পরে বুধবার (৬ নভেম্বর) দুপুরে বাড়ির থেকে অদূরে একটি ধানক্ষেত থেকে তার অর্ধগলিত বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ। মুক্তিপণের লোভে অমিকে কৌশলে ডেকে নিয়ে হত্যার ঘটনায় প্রতিবেশি যুবক উমর কাজী রাব্বীসহ ১০ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। এখনও পলাতক রয়েছে অনেকেই। বর্তমানে মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।