You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫

শেরপুরের নালিতাবাড়ীতে কোচিং থেকে ফেরার পথে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে শহর যুবলীগ নেতাসহ ৫জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। স্কুলছাত্রীর পিতার দায়ের করা মামলার প্রেক্ষিতে ২২ মে সোমবার বিকেলে তাদের গ্রেফতার করা হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, ২১ মে রবিবার রাত আটটার দিকে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের বিন্নিবাড়ি গ্রামের সেকান্দর আলীর কন্যা ও ঘাইলারা শামছুল হক স্মৃতি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী অপর দুই বান্ধবীকে নিয়ে বরুয়াজানি বাজারস্থ মেধাসিঁড়ি কোচিং সেন্টার থেকে বাড়ি ফিরছিল। এসময় নালিতাবাড়ী পৌর শহরের ছিটপাড়া মহল্লার অন্তর (১৮) ও রানা (১৮) নামে দুই যুবক চলন্ত মোটরসাইকেল থামিয়ে ওই কিশোরীর হাতে ধরে টানা-হেচড়া করে এবং শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এসময় ওই কিশোরী ও তার বান্ধবীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে এবং যুবকদ্বয়কে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে যায়।
এদিকে এ খবর পেয়ে ছাড়িয়ে আনতে শহর যুব লীগের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সেতু ঘটনাস্থলে যান। এসময় স্থানীয় মোজহারুল হক ও মোজাম্মেল হোসেন নামে দুই ব্যক্তি ওই যুবকদ্বয়কে ছাড়িয়ে দেয়। ফলে পরদিন ২২ মে সোমবার ওই কিশোরীর পিতা সেকান্দর আলী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ বিকেলে মামলার প্রধান আসামী অন্তর ও রানা ছাড়াও যুবকদের ছাড়িয়ে দেওয়ার অভিযোগে শরীফুজ্জামান সেতু, মোজহারুল হক ও মোজাম্মেল হোসেনকে গ্রেফতার করে।
নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ একেএম ফসিহুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত পাঁচজনকেই গ্রেফতার করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!