You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে সিএনজি চাপায় পথচারী নিহত

শেরপুর নালিতাবাড়ী মহাসড়কের সন্নাসীভিটা এলাকায় সিএনজি চাপায় চাঁন মিয়া (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। সে পাঁচগাঁও ডহরিয়া পাড়া গ্রামের মৃত কুদরত আলী মাষ্টারের ছেলে।

ওই এলাকার ইউপি সদস্য সামেদুল হক মধু জানান, নিহত চাঁন মিয়া বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে পাঁচগাঁও বাজারে যাওয়ার জন্য রওয়ানা দেন। এতে সন্নাসীভিটা এলাকায় পৌছে রাস্তা পাড় হওয়ার সময় পিছন দিক নালিতাবাড়ী থেকে শেরপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি দ্রুতগামী সিএনজি চাঁন মিয়াকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন।

নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মাহমুদুল হাসান মামুন বলেন, চাঁন মিয়া মাথায় প্রচন্ড আঘাত পেয়েছিলেন। হাসপাতালে আনলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সে মারা যায়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!