নালিতাবাড়ীতে সাংবাদিকের উপর হামলা

শেরপুরে নালিতাবাড়ী উপজেলার ‘দৈনিক খবর প্রতিনিধি ও ডিস ক্যাবলের ব্যবস্থায়ী মঞ্জুরুল ইসলামের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে স্থানীয় প্রেস ক্লাববের কার্যকরি পরিষদের সভায়  নিন্দা জ্ঞাপন করে দোষীদের শাস্তির দাবি জানিয়েছে।

সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌর শহরের কামারপট্টি এলাকায় ব্যবসায়ী আব্দুল কাদিরের কাছে ৯ মাসের ডিস ক্যাবল বিল বকেয়া হয়। বার বার তাগিদ দেওয়া সত্বেও তিনি পাওনা টাকা দিতে টালবাহানা করেন। ডিস ক্যাবেল মালিক মঞ্জুরুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে আব্দুল কাদিরকে পাওনা টাকার জন্য তাগিদ দেন। কিন্তু কাদির বকেয়ার পুরো টাকা না দেওয়ায় উভয়ের মধ্যে বাক বিতন্ডা হয়। এ সময় আব্দুল কাদির ও বড় ভাই মিয়া হোসেনসহ কয়েক জন মঞ্জুরুল ইসলামের উপর হামলা চালায়।
এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে তিনি নালিতাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সাংবাদিক মঞ্জুরুল ইসলাম বলেন, আমার কাছ থেকে তখন একটি মোবাইল ফোন ও নগদ ৩৫ হাজার টাকা ছিনতাই করে নেয় হামলাকারীরা। আমি নালিতাবাড়ীতে সহস্রাধিক ডিস লাইন সংযোগ দিয়েছি। কারো সাথে আচরণ খারাপ হয়নি। এমন অনাকাংখিত সন্ত্রাসী হামলার ঘটনায় তিনি হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের