নালিতাবাড়ীতে শ্রমিক দলের নতুন কমিটি

শেরপুরের নালিতাবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের ৭৭ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে শেরপুর জেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক। সোমবার (১ জুলাই) এ কমিটি অনুমোদন দেয়া হয়।

নতুন কমিটিতে উপদেষ্টা কাঞ্চন মিয়া, আহ্বায়ক হুমায়ুন কবির, যুগ্ম আহ্বায়ক-শাহাদৎ হোসেন ওরফে আব্দুন সামাদ, মুক্তার হোসেন, শাহজাহান মিয়া, শামিম ড্রাইভার, সাজ্জাদ হোসেন সাজু, কামরুল ইসলাম কাজল, বুলবুল আহমেদ, আলহাজ কবির হোসেন, দুলাল হোসেন, নুরুল ইসলাম ড্রাইভার, শরাফত আলী, মানিক ড্রাইভার, বাদশা মিয়া ড্রাইভার, সারোয়ার হোসেন ও সদস্য সচিব মঞ্জুর রহমান সেলিমসহ সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৬১ জন। পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর এ আহ্বায়ক কমিটি গঠিত হয় ৬ মাসের জন্য।

দলীয় সুত্রে জানা গেছে, শেরপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি শওকত হোসেন ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম সোমবার (১ জুলাই) স্বাক্ষর করে এ কমিটির অনুমোদন দিয়েছেন।

শেরপুর জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি শওকত হোসেন নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরাসরি কণ্ঠভোটের মাধ্যমে দলীয় কার্যালয়ে এই আহ্বায়ক কমিটি গঠন করে অনুমোদন দেওয়া হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।