You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে শ্যালিকার শ্লীলতাহানীর অভিযোগে ভগ্নিপতি শ্রীঘরে!

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার হাতিপাগার গ্রামে ৭ম শ্রেণি পড়–য়া এক ফুফাতো শ্যালিকার শ্লীলতাহানীর অভিযোগে শ্রীঘরে পাঠানো হয়েছে মামাতো ভগ্নিপতিকে। গতকাল রোববার (১৩ মে) বিকেলে শ্লীলতাহানীর ঘটনায় মামলা দায়ের হলে রাতেই এলাকাবাসী আটক করে তাকে পুলিশে দেয় এবং সোমবার (১৪ মে) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, হাতিপাগার গ্রামের জনৈক দিনমজুরের কন্যা ও স্থানীয় মুক্তিযোদ্ধা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ওই শিক্ষার্থী রোববার বিকেলে একাকী ঘরে বসে পড়াশোনা করছিল। এ সময় বাড়িতে কেউ না থাকার সুবাদে তার মামাতো ভগ্নিপতি ও পাশ্ববর্তী দাওধারা-কাটাবাড়ি গ্রামের রমজান আলী (৩৫) ঘরে ঢুকে পেছন দিক থেকে ঝাপটে ধরে এবং ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ওই স্কুলছাত্রী চিৎকার করলে স্বজনেরা ছুটে আসে এবং লম্পট ভগ্নিপতি দৌড়ে পালায়। পরে সন্ধ্যায় এলাকাবাসী রমজানকে আটক করে পুলিশে দেয়।
এদিকে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে রাতেই থানায় মামলা দায়ের করলে সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সারোয়ার হোসেন ও সেকেন্ড অফিসার এসআই নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!