You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে শোক দিবস পালিত

শেরপুরের নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বুধবার (১৫ আগস্ট) সকালে বিভিন্ন সংগঠনের আয়োজনে প্রতিকৃতিতে পুস্পমাল্য দান, শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসন ও পৌরসভা সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদের মুক্তমঞ্চে আলোচনা সভায় পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আসম আরা আসমা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায়, দপ্তর সম্পাদক রেজাউল হোসেন, প্রেসকারের সভাপতি এম এ হাকাম হীরা প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৯টার সময় উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের আয়োজনে এক শোক র‌্যালী অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য দেওয়া হয়। এতে বিভিন্ন বিদ্যালয়-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
অপরদিকে সকালে ১০টার সময় জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান বাদশার নেতৃত্বে একটি শোক র‌্যালী শহরের প্রধান সড়ক পদক্ষিন করে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!