নালিতাবাড়ীতে শিক্ষক-শিক্ষার্থীদের সমাবেশ ও র‌্যালি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা ছাত্র-ছাত্রীদের ৯ দফা মেনে নেওয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন ও শুভেচ্ছা জানিয়ে সমাবেশ ও আনন্দ র‌্যালি করেছে।

১২ আগস্ট রবিবার দুপুরে নালিতাবাড়ী উপজেলা পরিষদের মুক্তমঞ্চে এক সংক্ষিপ্ত সশাবেশ অনুষ্ঠিত হয়।এতে একাত্ত্বা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, উপজেলা মাধ্যমিক শ্ক্ষিক সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন, আব্দুল হাকিম স্মৃতি মডেল উচ্চবিদ্যালযের প্রধান শিক্ষক যোগেন রায়, হিরন্ময়ী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল হক, ছাত্রদের পক্ষ থেকে আব্দুল হালিম,তালহা জুবায়ের প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে একাত্ত্বা প্রকাশ করে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন, উপজেলা হিন্দু-খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গোপল চন্দ্র সরকার, শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল ,আব্দুর রফিক প্রমুখ।

পরে উপজেলা পরিষদ চত্তর থেকে এক বণার্ঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূনরায় উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের