You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে রৌশন আরা একাডেমির বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

শেরপুরের নালিতাবাড়ীর বেগম রৌশন আরা একাডেমিতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে (১৪ এপ্রিল) শনিবার বাংলা নববর্ষ বরণ ১৪২৫ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলা নববর্ষ বরণ উপলক্ষে দিনব্যাপি নানা কর্মসুচী গ্রহন করা হয়। কর্মসুচীর মধ্যে ছিল সকালে মঙ্গলশোভা যাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আলোচনা সভায় আলহাজ্ব মাওলানা মো: জামাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রৌশন আরা একাডেমির প্রতিষ্ঠাতা, পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান ও নালিতাবাড়ী উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো: আজাদ মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রৌশন আরা একাডেমির প্রিন্সিপাল সুরুজ্জামান, হোসেন আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনতাজ আলী, আলহাজ আলী, আবু সাইদ, মশিউর রহমান, পোড়াগাঁও কৃষক লীগের সভাপতি আবু সাইদও ইউপি সদস্য নুরুল হক প্রমুখ। পরে রৌশন আরা একাডেমি, পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় ও হোসেন আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিার্থীরা সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। বিকেলে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করেন প্রতিষ্ঠাতা মো: আজাদ মিয়া। এ সময় বাংলার কাগজ পত্রিকার সম্পাদক ও চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি সাংবাদিক মনিরুল ইসলাম মনির, যুবলীগ সভাপতি মুরাদুজ্জামান মুরাদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মজনু, জামিল আহমেদ বাবুলসহ অনেক সুধীজন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!