নালিতাবাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার লাশ দাফন

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পোড়াগাও ইউনিয়নের লক্ষীকূড়া গ্রামের যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান (৬৭) এর লাশ সোমবার (৯ ডিসেম্বর) বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তিনি গতকাল রবিবার রাত ১১ টায় অসুস্থ্যতাজনিত কারণে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি—-রাজিউন।

মরহুমের জানাজার নামাজ সোমবার বিকেল ৩ টার সময় স্থানীয় গোরস্থান মাঠে অনুষ্ঠিত হয়। এতে পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, প্রশাসনের পক্ষে ছিলেন নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমীন, শেরপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, নালিতাবাড়ী পৌর সভার সাবেক মেয়র, সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিলসহ স্থানীয় সুধীজন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ৪ কন্যা সন্তান রেখে গেছেন।

শেরপুর জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরু মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, বিজয়ের মাসে আমরা আমাদের একজন সহযোদ্ধাকে হারালাম। দেশের স্বাধীনতা লাভে তার বীরত্বপুর্ণ ভুমিকা রয়েছে। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।