You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে মাদরাসা ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে যুবকের এক বছরের সাজা

শেরপুরের নালিতাবাড়ীতে দশম শ্রেণি পড়–য়া এক মাদরাসা ছাত্রীকে প্রতিনিয়ত উত্যক্ত করার অভিযোগে নূরে আলম (২৮) নামে এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৩ মে) দুপুরে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার সোহেল রহমান এ সাজার আদেশ দেন।

পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার উত্তর কাপাশিয়া গ্রামের বাসিন্দা ও শহরের একটি মাদরাসার দাখিল দশম শ্রেণির এক শিক্ষার্থীকে বেশ কিছুদিন যাবত একই এলাকার ছফর আলীর ছেলে দুই সন্তানের জনক নূরে আলম বিয়ের প্রস্তাব দিয়ে বিভিন্ন সময় উত্যক্ত করত। এ নিয়ে পারিবারিক ভাবে বারবার দেন-দরবার হওয়ার পরও মাদরাসায় আসা-যাওয়ার পথে এমনকি মোবাইল ফোনে ম্যাসেজ পাঠিয়ে উত্যক্ত করছিল নূরে আলম। একপর্যায়ে ওই ছাত্রী এর প্রতিকার চেয়ে গতকাল ২২ মে সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করে। আবেদনের প্রেক্ষিতে আজ মঙ্গলবার নালিতাবাড়ী থানার উপপরিদর্শক( এসআই) নজরুল ইসলাম নূরে আলমকে আটক করে ভ্রাম্যমান আদালতে নিয়ে আসেন।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার সোহেল রহমান স্বাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে নূরে আলমকে দোষী সাব্যস্ত করে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

নালিতাবাড়ী থানার উপপরিদর্শক( এসআই) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত কওে জানান, দন্ডপ্রাপ্ত নূরে আলম কে শেরপুর জেলা কারাগাওে প্রেরণ করা হয়েছে। সাজাপ্রাপ্ত যুবক এর আগে দুইটি বিয়ে করেছিল। বর্তমানে এক স্ত্রীও ঘরে নেই, তবে তার দুটি সন্তান রয়েছে বলেও এস আই জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!