You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে বোরো চাল সংগ্রহ অভিযান উদ্বোধন

‘‘গুদামে গুদামে কৃষকের ধান, বাঁচে কৃষক বাঁচে প্রাণ” এই শ্লোগান কে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বোরো চাল সংগ্রহ অভিযান উদ্বোধন হয়েছে।
ঊুধবার(১৭ মে) দুপুরে উপজলা খাদ্য গুদামের আয়োজনে খাদ্য গুদাম প্রাঙ্গণে বোরো চাল সংগ্রহ অভিযান উদ্বোধন হয়।

উপজেলা খাদ্য গুদাম কার্যলয় সূত্রে জানা গেছে, এবছর ৪ হাজার ৭শ ৩০ মেট্রিক টন বোরো সিদ্ধ চাল ও ২৭ মেট্রিকটন গম সংগ্রহের লক্ষ্য মাত্রা ধরা হয়েছে। এ পযন্ত ১৩টি মেল মালিক খাদ্যগুদামের সাথে চাল সরবরাহের চুক্তি সম্পন্ন করেছে। আগামী পহেলা আগস্ট পর্যন্ত এই বোর চাল সংগ্রহ অভিযান চলবে।
এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) তরদার সোহেল রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় জেলা খাদ্য কর্মকর্তা মাহবুব রহমান খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধা জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক, সহ-সভাপতি ও বাঘবেড় ইউনিয়নের চেয়ারম্যান আবদুস সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন চন্দ্র রায়, চাল কল মালিক মাহফুজুর রহমান বিপ্লব প্রমুখ।

অনুষ্ঠাটি পরিচালনা করেন,খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্মা ওয়াহেদুজ্জামান। এছাড়াও আলোচনা সভায় টেলিফোনে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও খাদ্য মন্ত্রী মো. কামরুল ইসলাম বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!