You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে বিদ্যুৎ গ্রাহকদের আবাসিক প্রকৌশলীর কার্যালয় ঘেরাও

শেরপুরের নালিতাবাড়ীতে ভূয়া আর ভূতুরে বিদ্যুৎ বিল নিয়ে কয়েকশত বিদ্যুৎ গ্রাহকদের আবাসিক প্রকৌশলীর কার্যালয় ঘেরাও করেছে । পরিস্থিতি সামাল দিতে আবাসিক প্রকৌশলী দ্রুত তদন্ত কমিটি গঠন করে সমাধানের প্রস্তাব দিয়েছেন । আজ ২৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে নালিতাবাড়ী আবাসিক প্রকৌশলী কার্য়ালয়ে এ ঘটনা ঘটে ।

গ্রাহকদের অভিযোগ বেশ কয়েক মাস যাবত মিটার না দেখেই ভূয়া আর ভূতুরে বিল করে উপজেলার রাজনগর ইউনিয়নের কয়েকশত গ্রাহকদের হয়রানি করে আসছে বিদ্যুৎ বিভাগ ।

উল্লেখ্য গত ১৯ জুলাই একই দাবীতে নালিতাবাড়ীতে আবাসিক প্রকৌশলীকে প্রায় দুইঘন্টা অবরুদ্ধ করে রাখে ঐ এলাকার প্রায় তিনশতাধিক বিদ্যুৎ গ্রাহক ।

এব্যাপারে নালিতাবাড়ীর আবাসিক প্রকৌশলী ইয়াহিয়া খান বলেন , সুনির্দিষ্ট প্রমান সহকারে আবেদন করলে আমরা তা যাচাই বাছাই করে অভিযুক্ত মিটার রিডারদের মতামত নিয়ে উর্ধতন কৃর্তপক্ষকে পাঠাবো । তারা তদন্ত করে ব্যবস্থা নিবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!