নালিতাবাড়ীতে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ীতে ৯৯ বোতল বিদেশী মদসহ শামীম আহমেদ (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। ১৯ ফেব্রুয়ারি সোমবার রাতে উপজেলার সমশ্চুড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার বুরুঙ্গা পোড়াবাড়ী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। মঙ্গলবার মাদক আইনের নিয়মিত মামলাসহ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, সোমবার রাত পৌণে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাজীব কুমার দেবের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া এলাকা থেকে শামীমকে গ্রেফতার করে।

ওইসময় তার হেফাজত থেকে ৯৯ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের মূল্য প্রায় ৬৩ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যাবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। ওই ঘটনায় নালিতাবাড়ী থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের