নালিতাবাড়ীতে বিজিবির হাত থেকে মাদক ব্যবসায়ী ছিনতাই

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কালাকুমা গ্রাম থেকে ভারতীয় মদসহ আটক সাইদুল ওরফে কালাচাঁন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে বিজিবি সদস্যদের হাত থেকে ছিনতাই করা হয়েছে। সে ওই গ্রামের মনসুর আলীর ছেলে। এ ঘটনায় ৪ ফেব্রুয়ারী রোববার নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিজিবি রামচন্দ্রকুড়া ক্যাম্প ও স্থানীয় সূত্রে জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ২টার দিকে বিজিবি সদস্যরা এলাকার মাদক সম্্রাট হিসেবে পরিচিত সাইদুল ওরফে কালাচাঁনের বাড়ীতে অভিযান চালায়। এসময় ২৮ বোতল ভারতীয় মদসহ কালাচাঁনকে আটক করা হয়। কিন্তু বাড়ীর নারী সদস্যরা কালাচাঁনকে উদ্ধারের জন্য বিজিবি সদস্যদের ওপর ঝাপিয়ে পড়ে। একপর্যায়ে তারা বিজিবি সদস্যদের হাত কামড়ে কালাচাঁনকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় কালাচান তার শরীরে থাকা কাপড়-চোপড় খুলে দৌড়ে পালিয়ে যায়।
বিজিবি রামচন্দ্রকুড়া ক্যাম্প কমান্ডার মো. সাইফুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গভীর রাতে যখন কালাচাঁন সীমান্তের ওপাড় থেকে মদ নিয়ে তাঁর বাড়ীতে আনে, ঠিক তখনই আমরা ঘটনাটি জানতে পারি। তাৎক্ষনিক অভিযান পরিচালনা করতে গেলে বেশ কয়েকজন নারী এতে বাধা দেয় এবং বিজিবি সদস্যদের কাছ থেকে কালাচাঁনকে ছাড়িয়ে নেয়। তিনি বলেন, এ ঘটনায় নালিতাবাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।