নালিতাবাড়ীতে বাস দুর্ঘটনায় আহত ৭

শেরপুরের নালিতাবাড়ীতে ঢাকাগামী একটি বাস রাস্তার পাশে খাদে উল্টে পড়ে গিয়ে ৭ জন আহত হয়েছে। সোমবার (১৪ মে) সকাল পৌণে নয়টার সময় এই র্দুঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জিয়াউর রহমান ও আব্বাস আলীসহ অন্যান্যরা জানান, সকাল পৌণে নয়টার দিকে উপজেলার বুরুঙ্গা ব্রীজপাড় থেকে ঢাকাগামী বাস ইফতি পরিবহন (ঢাকা মেট্রো- ব ১২-১৪৭) ১৫/ ২০ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে বেকিকুড়া আমবাগান বাজার সংলগ্ন খালেকের বাড়ির কাছে পৌছলে রাস্তার মোড় ঘুরানোর সময় বাসটি খাদে পড়ে উল্টে যায়। এ সময় বাসে থাকা ফারুক (১৮), নবজাতক রুপাই, তার মা রুপা (২৪), আনোয়ারা (৩৫), আব্দুল বারী (৫৫), কাজল (৩২) ও সুমাইয়া (৫) আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠায়। হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মেহেদী হাসান বলেন, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছ। তবে আব্দুল বারী (৫৫) এর অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি (তদন্ত) সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের