You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে বাল্যবিবাহ ও মাদকবিরোধী মতবিনিময় সভা

শেরপুরের নালিতাবাড়ীতে জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদকবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ জুলাই রবিবার বিকেলে উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নস্থ নিচপাড়া মাদরাসা বাজার মাদরাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

নালিতাবাড়ী থানা পুলিশের আয়োজনে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার মোঃ আশরাফুল আজীম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার (নালিতাবাড়ী-ঝিনাইগাতি-শ্রীবরদী) সার্কেল মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি ফজলুল হক, শেরপুরের ডিআইওয়ান মিজানুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ বিল্লাল হোসেন চৌধুরী, নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান প্রমুখ। সভা সঞ্চালনা করেন ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান। এসময় থানা পুলিশের উপ-পরিদর্শক, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার আশরাফুল আজীম জঙ্গি, মাদক, বাল্যবিয়ে ও জুয়ার বিরুদ্ধে সরকারের দৃঢ় পদক্ষেপের বিষয়টি তোলে ধরা ছাড়াও স্থানীয় বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের সতর্ক করে বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!