নালিতাবাড়ীতে বালু উত্তোলনের দায়ে জরিমানা

শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা সংলগ্ন নিচপাড়া এলাকায় ভোগাই নদী থেকে নিষেধাজ্ঞা অমান্য করে বালু উত্তোলনের দায়ে উত্তোলনকারী ঠিকাদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুর রহমান।

সূত্র জানায়, নালিতাবাড়ী-কালাকুমা সড়কের নালিতাবাড়ী শহর থেকে নিচপাড়া পর্যন্ত তিন কিলোমিটার সড়ক পাকা ও নিচপাড়া বিধ্বস্ত ভোগাই নদীর বাঁধ সিসি ব্লক দ্বারা নির্মাণের জন্য এলজিইডি সম্প্রতি ঠিকাদার নিয়োগ করে। সংশ্লিষ্ট ঠিকাদার ওই কাজের জন্য স্থানীয় কয়েকজনকে বালু উত্তোলনের জন্য নিয়োগ করেন।

কিন্তু বালু উত্তোলনে প্রশাসনের নিষেধাজ্ঞা থাকায় বৃহস্পতিবার বিকেলে ওই স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় ঠিকারদকে ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের