You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ফেনসিডিলসহ যুবক গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের মাহিন মিয়া (২৫) নামের যুবক ভারতীয় এক বোতল ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার নাকুগাঁও ব্রিজ মোড় থেকে তাকে হাতেনাতে গ্রেপ্তার করে নাকুগাঁও স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ। মঙ্গলবার ওই যুবককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, পৌর শহরের বাসিন্দা মৃত আমির হোসেন মিস্ত্রী ওরফে লম্বু মিস্ত্রির ছেলে মাহিন মিয়া হালুয়াঘাটের তেলিখালী এলাকা থেকে সীমান্ত সড়ক পথে ভারতীয় ফেনসিডিল নিয়ে মোটরসাইকেলযোগে নালিতাবাড়ী আসছিল। নাকুগাঁও ব্রিজে পৌছে মাহিন জোরেসোরে হর্ণ বাজিয়ে আসতে থাকে। এতে ব্রিজে অবস্থানকারী ইমিগ্রেশন পুলিশের সদস্য আবুল হোসেনের সন্দেহ হলে তিনি মোটরসাইকেলের সামনে দাড়িয়ে যান। এমতাবস্থায় মাহিন মোটরসাইকেল থামিয়ে পরিচয় দিতে গেলে পুলিশ তাকে চ্যালেঞ্জ করে শরীরে তল্লাশী চালায়। তল্লাশীর সময় মোটরসাইকেলে থাকা ফেনসিডিল বহনকারী অপর এক যুবক দৌড়ে পালিয়ে যায়। তবে মাহিনের কাছে থাকা এক বোতল ফেনসিডিলসহ পুলিশ সদস্য আবুল হোসেন আটক করে থানায় খবর দেয়। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় মাহিনকে থানা পুলিশের হাতে তোলে দেয়া হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মাহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!