You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ফুটবল খেলার উদ্বোধন

‘খেলাধুলায় মনোনিবেশ মাদকমুক্ত পরিবেশ’ এই স্লোগানকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে ৪ আগস্ট শুক্রবার বিকেলে মরহুম আবুল বাশার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ফিরোজ-লিটন স্পোর্টস ফাউন্ডেশন এই খেলার আয়োজন করে। উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বেলজিয়াম প্রবাসী মো. জাবের উদ্দিন। প্রধান অতিথির বক্তব্য রাখেন, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজল হক, দরবেশ আলী, আলহাজ্ব মাওলানা জামাল উদ্দিন, ফিরোজ-লিটন স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফিরোজ আলম ও রুহুল আমীন লিটন, আহাম্মদ আলী ও মফিজুল ইসলাম মিন্টু প্রমুখ।

উদ্বোধনী খেলায় ঝিনাইগাতী উপজেলার পাইকুড়া নিউ স্পোটিং কাব ও নালিতাবাড়ী উপজেলার কালাকুমা তন্তর এলাকার তন্তর একাদশ দল অংশ গ্রহন করে। এতে পাইকুড়া নিউ স্পোটিং কাব ০৩-০১ গোলে বিজয়ী হয়। কর্তৃপক্ষ জানায় নক আউট পদ্ধতিতে ১৬টি দল এ খেলায় অংশ গ্রহন করবে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!