You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা


শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শেকেরকুড়া গ্রামে কুলসুম বেগম (২৫) নামের এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার রাতে ওই ঘটনা ঘটে। সে ওই গ্রামের আবুল কালামের স্ত্রী। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

পারিবারিক সুত্র জানায়, প্রতিনিদিনের মতো গৃহবধূ কুলসুম রাতের খাবার সেরে ঘুমাতে যায়। এ সময় বাড়ীর অন্যান্যরা অন্য ঘরে মোবাইল ফোনে ভিডিও দেখছিল। কিছুক্ষণ পর স্বজনরা ঘরে এসে দেখে কুলসুম তাদের মাটির ঘরের ডাবি’র (খুটি) সাথে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। কুলসুমের কনা নামের ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যার কারন খুজে পাওয়া যায়নি।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘনটায় কুলসুমের চাচা আব্বাস আলী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!