You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে প্রতিবন্ধি নারীর মরদেহ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ীতে তাহেরা বেগম (৭০) মানসিক প্রতিবন্ধি নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (৭ নভেম্বর) নন্নী উত্তরবন্দ কন্যাডুবি এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

থানা পুলিশ সুত্রে জানা যায়, বুধবার উপজেলার নন্নী উত্তরবন্দ কন্যাডুবি এলাকায় মানসিক প্রতিবন্ধি তাহেরা বেগম (৭০) তার বোনের মেয়ের বাড়িতে একাকী বসবাস করে ভিাবৃত্তি করতেন। বুধবার ভোর ছয়টার দিকে মাটিতে বিছানা করে শুয়েছিলেন। এসময় বৃদ্ধার পাশেই জ্বালিয়ে রাখা কুপি বাতির আগুন থেকে শরীরে থাকা কাঁথা-কাপড়ে আগুন লাগে। এতে ওই বৃদ্ধা চেচামেচি শুরু করলে পাশের বাড়ির গৃহবধূ স্বপ্না বেগম বিষয়টি দেখতে পান এবং বাড়ির লোকজনকে নিয়ে দগ্ধ অবস্থায় উদ্ধার করেন। পরে তাকে শেরপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। নিহত তাহেরা শেরপুর সদর উপজেলার বরইতার গ্রামের পিতা মৃত হায়াত উল্লাহর মেয়ে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!