You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে প্রচারনায় ব্যস্ত আওয়ামী লীগের নেতারা \ রাত দিনে চলছে ভোট প্রার্থনা

শেরপুর- ২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামী লীগ ও মহাজোটের মনোনিত প্রার্থী কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীকে বিজয়ী করতে এলাকায় নৌকা মার্কার প্রচারনা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন নালিতাবাড়ী উপজেলার আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগসহ সর্বস্তরের নেতাকর্মীরা। দিনে রাতে মিছিল, মিটিং, উঠান বৈঠক ও নিয়মিত কর্মীসমাবেশ করছেন তারা। এরই অংশ হিসেবে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাতে (৮.০০টা) উপজেলার বারমারী বাজারে কৃষক লীগের কার্যালয়ে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সর্বস্তরের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

নালিতাবাড়ী উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আজাদ মিয়ার সভাপিত্ত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মোশারফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম আজাদ, নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক আলহাজ্ব মো: জামাল উদ্দিন।

এতে উপস্থিত ছিলেন, পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কৃষক লীগের সভাপতি আবু সাইদ, সাধারণ সম্পাদক রুহুল আমীন, যুব লীগের সভাপতি মোরাদুজ্জামান মুরাদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মজনু প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আমরা যেখানে মিটিং করছি তার পাশেই খরস্রোতা চেল্লাখালী নদী। মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে এই নদীর বুরুঙ্গা এলাকায় কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ব্রিজ নির্মাণ করে দিয়েছেন। পাশের দুই লেনের নতুন পাকা রাস্তাটি তিনআনী বাজার পর্যন্ত তিনিই করেছেন। সীমান্তের পাহাড়ঘেষা খলচান্দা গ্রামের কোচ উপজাতিরা বন্যহাতির ভয়ে রাত জেগে থাকত। সেখানে বিদ্যুত দেয়া হয়েছে। এসব উন্নয়নের কারনে এলাকার মানুষ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে মতিয়া চৌধুরীকে বিজয়ী করবেন। উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে বক্তারা বলেন, মতিয়া চৌধুরী সৎ ব্যক্তি তিনি তার আসনের গরীব-অসহায় মানুষ ও উন্নয়নের কথা সবসময় ভাবেন। এ কারনে কোন স্মৃতি ফলকে তার নাম লিখেননি। তিনি চান মানুষের হৃদয়ে বেঁচে থাকতে। এমন মানুষকে তথা উন্নয়নের কারিগরকে নারী পুরুষ সকলের ভোট প্রয়োগ করে আগামী ৩০ ডিসেম্বর বিপুল ভোটে পাশ করিয়ে আমরা জননেত্রী শেখ হাসিনাকে এ আসন থেকে ৫ম বারের মতো নৌকা উপহার দিব।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!