You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে পিতা-মাতার দ্বন্দ্বে কিশোরের আত্মহত্যা!

পিতার পরকিয়ায় পিতা-মাতার মধ্যকার দৈনন্দিন দ্বন্দ্বে মানসিকভাবে ভেঙ্গে পড়ে আত্মহননের পথ বেছে নিল এক কিশোর। মঙ্গলবার হৃদয়বিদারক এমন ঘটনা ঘটেছে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার খরখরিয়াকান্দা গ্রামে। জাফরের মরদেহ বুধবার সকালে নিজ গ্রামে দাফন করা হয়।

স্থানীয় সূত্র জানায়, খরখরিয়াকান্দা গ্রামের মুনসুর আলী (৪৫) বেশ কিছুদিন যাবত স্থানীয় এক নারীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিল। এ নিয়ে মুনসুর ও তার স্ত্রীর মধ্যকার ঝগড়া-মনোমালিন্য-দ্বন্দ্ব ছিল প্রায় নিত্যকার ঘটনা। পিতা-মাতার মাঝে এমন ঘটনা প্রত্যক্ষ করে একপর্যায়ে মানসিকভাবে ভেঙ্গে পড়ে তাদের একমাত্র ছেলে সন্তান ও নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী জাফর ইকবাল। ফলে আত্মহননের পথ বেছে নেয় সে। গতকাল ১০ অক্টোবর মঙ্গলবার বিকেলে নিজ ঘরের আড়ার (ধন্নার) সাথে গলায় গামছা পেচিয়ে ফাঁসিতে ঝুলে কিশোর জাফর। এসময় বাড়ির লোকেরা টের পেলে তাকে উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সে মারা যায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!