You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে পিএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করায় যুবকের কারাদন্ড

শেরপুরের নালিতাবাড়ীতে পিএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে শরিফুল আলম নামে এক যুবককে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। একইসঙ্গে আরও ২ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে তাকে। আজ ১৯ নভেম্বর রোববার এ দন্ড প্রদান করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুর রহমান। শরিফুল উপজেলার গোজাকুড়া গ্রামের মতিউর রহমানের ছেলে।

জানা গেছে, রোববার পিএসসি পরীক্ষা শুরুর পরপরই উপজেলার ফকিরপাড়া কেন্দ্রের আশপাশে সন্দেহজনক অবস্থায় শরিফুল আলম ঘোরাফেরা করছিল। এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুর রহমান বিষয়টি দেখে তাকে ডেকে পাঠান এবং তার ব্যবহৃত মোবাইল ফোন পরীক্ষা করেন। এসময় শরিফুলের ফোনে পরীক্ষার হুবুহু প্রশ্নপত্র পাওয়া যায়। পরে তাকে কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় ২ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং আরও ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দন্ডিত শরিফুল আলম ওই কেন্দ্রের পরীক্ষার্থী তার ছোট ভাইয়ের জন্য প্রশ্নপত্র ফাঁস করে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!