You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে পাশের হারে শীর্ষে নন্নী পোড়াগাঁও মৈত্রী কলেজ

 

আজ প্রকাশিত এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলে নালিতাবাড়ী উপজেলায় পাশের হারে শীর্ষে রয়েছে হাজী নুরুল হক নন্নী পোড়াগাঁও মৈত্রী কলেজ।

এই কলেজ থেকে এবছর ১৫৮ জন (ছেলে ৯৭, মেয়ে ৬১) পরীক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে ১১৫ জন (ছেলে ৭০, মেয়ে ৪৫) জন উত্তীর্ণ হয়েছে। এই প্রতিষ্ঠানের পাশের হার ৭২.৭৮ শতাংশ। এই প্রতিষ্ঠান থেকে জিপিএ ৫.০০ পেয়েছে ১ জন।

তথ্যমতে, নাজমুল স্মৃতি কলেজে ৪৬২ জনের মধ্যে ২৮১ জন উত্তীর্ণ হয়েছে। এই প্রতিষ্ঠানের পাশের হার ৬০.৮২ শতাংশ। এদিকে নালিতাবাড়ী শহীদ আব্দুর রশিদ মহিলা কলেজ থেকে ৪৬১ জনের মধ্যে ২৭৯ জন উত্তীর্ণ হয়েছে। এই কলেজের পাশের হার ৬০.৫২ শতাংশ। অপরদিকে শহীদ মুক্তিযোদ্ধা কলেজ থেকে এবছর ১২৫ জনের মধ্যে ৮৬ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। এই প্রতিষ্ঠানের পাশের হার অর্জিত হয়েছে ৬৮.৮০ শতাংশ। যা উপজেলার ২য় পাশের হার।

এদিকে নালিতাবাড়ী উপজেলায় শহীদ আব্দুর রশিদ মহিলা কলেজ থেকে ২ জন এবং হাজী নুরুল হক নন্নী পোড়াগাঁও মৈত্রী কলেজ থেকে ১ জন জিপিএ ৫.০০ পেয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!