You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে পবিত্র মাহে রমজানে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মানববন্ধন


শেরপুরের নালিতাবাড়ী উপজেলাতে পবিত্র মাহে রমজানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য স্থিতিশীল রাখার দাবিতে মানববন্ধন করেছে উপজেরা জাতীয় পার্টি। ২৭ শনিবার সকালে পৌর শহরের শহিদ মিনার মোড়ে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, নালিতাবাড়ীতে তুলনামূলক কম বিদ্যুৎ সরবরাহ করা হয়। তাই নালিতাবাড়ীর ধর্ম প্রাণ মুসলামনা ঠিক মতো রোজা পালন করতে পারে সে জন্য অন্তত পবিত্র মাহে রমজানে যেন  নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হয়। তা না হলে বিদ্যুৎ অফিস ঘেরাও মতো কর্মসূচি দেওয় হবে। মার্কেট গুলোতে মাহে রমজানের পবিত্রতা রজায় ভেজাল মুক্ত খাবার বিক্রি ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য স্থিতিশীল রাখার জন্য বিক্রেতাদের অনুরোধ করা হয়।
মানববন্ধরের সংক্ষিপ্ত আলোচনা সভায় জাতীয় পার্টির সভাপতি এডভোকেট আক্কাস আলী, সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু, শহর জাতীয় পার্টির সভাপতি এডভোকেট ইউসূফ আলী, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!