You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে নৌকা প্রতীক অপসারন করলেন ইউএনও

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে সহকারী রির্টানিং কর্মকর্তা ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান আজ মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে নির্বাচনী এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি প্রতীক বরাদ্দের আগেই উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলা বাজার এলাকায় নৌকা প্রতীক প্রদর্শন করা দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তায় তা নিচে নামানোর ব্যবস্থা করেন।

ইউএনও আরিফুর রহমান জানান, নালিতাবাড়ী উপজেলায় তৃতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। আর তৃতীয় ধাপের নির্বাচনে আগামী ৮ মার্চ প্রতীক বরাদ্দ করা হবে। উপজেলা পরিষদ নির্বাচন আচরন বিধিমালা ২০১৬ (বিধি ৫) অনুযায়ী কোন প্রার্থী বা তার পক্ষ হতে কোন রাজনৈতিক দল, অন্য কোন ব্যক্তি, সংস্থা বা প্রতিষ্ঠান প্রতীক বরাদ্দের আগে কোন প্রকার নির্বাচনী প্রচারনা শুরু করতে পারবেন না। তাই প্রতীক বরাদ্দের আগেই প্রতীক প্রদর্শন করায় ওই নৌকা প্রতীকগুলো অপসারন তথা নামানো হয়েছে। প্রতীক বরাদ্দের পর রাজনৈতিক দলগুলো তাদের প্রতীক প্রদর্শন ও প্রচারনা চালাতে পারবেন। এ ব্যাপারে তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগীতাও কামনা করেন। এসময় নালিতাবাড়ীর সহকারী কমিশনার (ভুমি) এ্যাসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা শারমিন তার সাথে ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!