You dont have javascript enabled! Please download Google Chrome!

নালিতাবাড়ীতে নৌকার সমর্থনে ছাত্রলীগের প্রচারণা

শেরপুর-২ আসনে (নালিতাবাড়ী-নকলা) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে প্রচারণায় নেমেছে উপজেলা ছাত্রলীগ।
শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে শহরে নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এএসএম কিবরিয়া সাজুর নেতৃত্বে প্রচারণা শুরু হয়।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে গিয়ে প্রচারপত্র বিতরণ করেন এবং নৌকা মার্কায় ভোট চান।

ছাত্র লীগের সাধারণ সম্পাদক এএসএম কিবরিয়া সাজু জানান, দীর্ঘদিন যাবত নালিতাবাড়ীতে ছাত্র লীগের কার্যক্রম স্থবির হয়ে ছিল। এমনকি ছাত্র লীগের কোন কার্যক্রম না থাকায় বিগত দশম জাতীয় সংসদ নির্বাচনেও ছাত্রলীগের ব্যানারে কোন কার্যক্রম দেখা যায়নি।

উল্লেখ্য, আভ্যন্তরীণ কোন্দলে ১৯৯৯ সালে উপজেলা ছাত্র লীগের সভাপতি আবুল কালাম আজাদ চকন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউসুফ আলী হত্যাকান্ডের ঘটনার থেকে ছাত্র লীগের কার্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়ে। পরবর্তীতে ২০০৩ সালে নতুন কমিটির মাধ্যমে ছাত্র লীগের কার্যক্রম শুরু হয়। এরপর একটি বিতর্কের মাধ্যমে ২০০৯ সালে ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি নেন। এরপর ছাত্র লীগের কার্যক্রম একেবারেই স্থবির হয়ে পড়ে। দীর্ঘ ৮ বছর বিরতির পর ২০১৭ সালে পুনরায় উপজেলা ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দিয়ে নতুন কমিটি ঘোষণার পর আবারও মাঠে ছাত্র লীগের নাম উঠে আসে। এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নালিতাবাড়ী উপজেলা ছাত্র লীগ একাট্রা হয়ে মাঠে নেমেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!