নালিতাবাড়ীতে নিখোঁজের ১০ দিনেও সন্ধান মেলেনি ফজিলার

শেরপুরের নালিতাবাড়ীর পোড়াগাঁও ইউনিয়নের বাতকুচি গ্রামের মৃত-রুস্তম আলীর স্ত্রী ফজিলা বেগমের (৭৬) নিখোঁজের ১০ দিনেও সন্ধান মেলেনি।

পারিবারিক সুত্রে জানা যায়, গত ২৬ শে মার্চ সকাল সাড়ে আটটার দিকে পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবসের খেলাধুলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু ৪ এপ্রিল মঙ্গলবার পর্যন্ত ফজিলা বেগমের আর কোন সন্ধান পাওয়া যায়নি।

তার বড় ছেলে ফরহাদ আলী (৫৫) জানান, হারানোর সময় তার মা ফজিলা বেগমের পড়নে ছিল সবুজ রঙের ছোট ছাপা শাড়ী ও গোলাপী রঙের ছাপা উড়না। তার মাথার চুল পাকা। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট, মুখমন্ডল একটু লম্বা আকারের। সে একটু মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যে আবোল-তাবোল কথাও বলে।

এদিকে মাকে হারিয়ে তার ৩ ছেলে ১ মেয়ে বর্তমানে পাগল প্রায়। যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে তার বড় ছেলে ফরহাদ আলী মোবাইল নং ০১৯৫৫৩০৪২৫২ ও মেঝ ছেলে শেখ ফরিদ মোবাইল নং ০১৯৪৭৬৫৩৪২১ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ডায়েরী নং নালিতাবাড়ী থানা ১৪, তারিখ ০১ এপ্রিল/ ২০১৭ইং।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের